জুটি বাঁধলেন তরুন প্রজন্মের সুবাহ-আশিক

0
184

সুবাহ-আশিক

বিশেষ প্রতিনিধি :
মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। মডেলিং এর মাধ্যমে কাজ শুরু করলেও বর্তমানে চলচ্চিত্রে ব্যস্ত তিনি। অন্যদিকে চিত্রনায়ক আশিক চৌধুরী এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। বর্তমানে সিনেমার চেয়ে নাটকে ব্যস্ত তিনি। সম্প্রতি সুবাহ-আশিক নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। জনপ্রিয় জুটি রিয়াজ-শাবনূর অভিনীত ২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত আব্দুল মান্নান পরিচালিত ‘মন বসে না পড়ার টেবিলে’। একই পরিচালক নতুন জুটি নিয়ে নির্মাণ করছেন ‘মন বসেছে পড়ার টেবিলে’। এ ছবিতে প্রথমবারের মতো অভিনয় করবেন চিত্রনায়ক আশিক চৌধুরী ও শাহ হুমায়রা সুবাহ। শনিবার (১৯ ডিসেম্বর) রাজধানীর বিজয় নগর একটি রেস্তোরাঁয় ছবির মহরত অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন অভিনেতা শহীদুল আলম সাচ্চু, অভিনেত্রী অঞ্জনা সুলতানা, সুজুকি ছবির পরিচালক, নায়িকা নিপা, কোরিওগ্রাফার ইউসুফ, যুবলীগ নেতা সাব্বির মুজমদার সহ আরও অনেকে।
সুবাহ বলেন, ‘ছবিতে আমাকে দেখা যাবে স্কুল পড়ুয়া ফাঁকিবাজ একটা মেয়ে। পড়ালেখা না করে ফাঁকি দেয়। একটা পর্যায়ে পড়ায় মন বসে। রোমান্টিক গল্পে নির্মিত হচ্ছে ছবিটি। রিয়াজ-শাবনূর জুটির ‘মন বসে না পড়ার টেবিলে’র সিকুয়্যাল বলা যেতে পারে। গল্পটি শুনে ভালো লেগেছে। দর্শকের পছন্দ হবে।’
আশিক বলেন, ‘ছবিতে শিক্ষকের চরিত্রে অভিনয় করব। লেখাপড়ার জন্য ঢাকায় এসে টিউশন করি। ছবির নায়িকা সুবাহ পড়ালেখায় খুবই দুর্বল পাশ করানোর দায়িত্ব আসে আমার উপর। এমনই একটি মজার গল্প নিয়ে ছবিটি।’মাহি কথাচিত্র প্রযোজিত ছবিটি ফাইটিং দৃশ্য দিয়ে আগামী ২১ তারিখ থেকে ঢাকার বিভিন্ন লোকেশনে শুটিং শুরু হবে। এরইমধ্যে এ প্রযোজনা প্রতিষ্ঠানের ‘সুজুকি’ ও ‘প্রেমে অনেক জ্বালা’ নামের দুটি চলচ্চিত্র নির্মাণ শেষ হয়েছে। সুবাহ এরইমধ্যে রফিক সিকদার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘বসন্ত বিকেল’ এর কাজ শেষ করেছেন। অন্যদিকে আশিক বেশ কয়েকটি নাটকের কাজ শেষ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here