শুক্রবার, সেপ্টেম্বর 24, 2021
No menu items!
Home বিনোদন চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করতে হবে : পপি

চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করতে হবে : পপি

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি : দুই যুগের অভিনয় জীবনে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। পেয়েছেন আরো অসংখ্য সম্মাননা, অবস্থান করছেন জনপ্রিয়তার শীর্ষে। এখনো সমান দাপট নিয়ে চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন। বলছিলাম ঢাকাইয়া চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভিন পপি’র কথা। তবে রূপালি পর্দায় সবাই তাকে পপি নামেই চিনে।

এদিকে করোনার কারণে গেলো বছরটা মোটেও যায়নি। শুটিং বন্ধ থাকা থেকে শুরু করে বন্ধ ছিলো সিনেমা হলও। এমন পরিস্থিতির কারণে চলচ্চিত্র পিছিয়ে গেছে কয়েক ধাপ।

এ অবস্থা থেকে উত্তরনের পথ হিসেবে পপি বলেন, করোনায় সব কিছুই অস্বাভাবিক হয়ে পড়েছে। সিনেমা হল খুললেও দর্শক সমাগম হচ্ছে না। ভ্যাকসিন বাজারে চলে আসলে একটা পরিবর্তন আসবে। তাছাড়া সম্মিলিত প্রচেষ্টা লাগবে। আমরা বেশিরভাগই কথা বেশি কাজ কম করি। কিন্তু কথা কম, কাজ বেশি করতে হবে। এখন কাজের কোনো বিকল্প নেই। চলচ্চিত্রের সবাইকে একযোগে কাজ করতে হবে। তাহলেই কেবল যে ক্ষতিটা হয়েছে সেটা কিছুটা হলেও পুষিয়ে ফেলা সম্ভব।

এদিকে গত বছরের মাঝামাঝি সময়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন পপিও। করোনা জয় করেই কাজে ব্যস্ত হয়ে পড়েন। এরইমধ্যে ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি ‘ভালোবাসার প্রজাপ্রতি’র কাজ অনেকখানি শেষ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

মানিকগঞ্জে এস.এফ.এস ইন্টারন্যাশনাল প্রাণিখাদ্য আমদানিকারক প্রতিষ্ঠান পরিদর্শন

নিজস্ব প্রতিনিধি : মানিকগঞ্জে মৎস্য খাদ্য, গবাদিপশুর খাদ্য ও উপকরণ এবং পুষ্টিকর খাদ্য আমদানী, সংরক্ষণ বাজারজাত করন প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন প্রাণিসম্পদ অধিদপ্তরের...

ঘিওরে এমপি দুর্জয়ের ৪৭ তম জন্মবার্ষিকী উপলক্ষে যুবলীগের দোয়া মাহফিল

মানিকগঞ্জ প্রতিনিধি : মানিকগঞ্জের ঘিওরে উপজেলা যুবলীগের আয়োজনে মানিকগঞ্জ- ১ আসনের সংসদ সদস্য এ...

অবশেষে পুলিশের হাতে আটক হলো ঘিওরে রাস্তায় ফেলে যাওয়া নবজাতকের সেই পাষণ্ড মা

শরিফুল ইসলাম, মানিকগঞ্জ : মানিকগঞ্জের ঘিওরে পুলিশের কঠোর অনুসন্ধানে সন্ধান মিলেছে পুটিয়াজানি এলাকায় রাস্তার পার্শ্বে ফেলে...

ঘিওরে রাস্তার পার্শ্বে পড়ে থাকা নবজাতক বুকে ঠাঁই দিল এক নারী, ভালো-মন্দের দায়িত্ব নিল প্রশাসন

শরিফুল ইসলাম, মানিকগঞ্জ : মা-বাবা আমায় ফেলে যেও না , আমি এই সুন্দর পৃথিবীটা দেখতে চাই । যদি...

Recent Comments